পোস্টস

নিউজ

ব্রিটনি স্পিয়ার্সের স্মৃতিকথা ২০ লাখ কপির বেশি বিক্রি হয়েছে

১৫ জানুয়ারী ২০২৪

নিউজ ফ্যাক্টরি

Featured Image
ব্রিটনি স্পিয়ার্সের স্মৃতিকথা প্রকাশের তিন মাসও পার হয়নি অথচ এর মধ্যেই বইটি ২০ লাখ কপির বেশি বিক্রি হয়েছে। ‘দ্য ওম্যান ইন মি’ নামের এই স্মৃতিকথাটি ২০২৩ সালের ২৪ অক্টোবর প্রকাশিত হয়েছিল।      

বইটির প্রকাশক গ্যালারি বুকস এক বিবৃতিতে জানিয়েছে, জনপ্রিয় এই পপ তারকার স্মৃতিকথা এখন মার্কিন যুক্তরাষ্ট্রে মুদ্রিত বই, ই-বুক এবং অডিওবুক ফরম্যাটে ২০ লাখেরও বেশি কপি বিক্রি হয়েছে। গত বছরের অক্টোবরের শেষের দিকে বের হওয়া বইটি প্রথম সপ্তাহে ১০ লাখেরও বেশি কপি বিক্রি হয়েছিল। এটি নিউ ইয়র্ক টাইমসের বেস্টসেলারও হয়ে ওঠে।   

একজন পর্যালোচক বইটি সম্পর্কে লিখেছেন, ‘এই স্মৃতিকথায় স্পিয়ার্স দুর্বল একজন মেয়ে থেকে ক্ষমতাবান একজন নারীতে পরিণত হওয়া পর্যন্ত তার বেদনাদায়ক যাত্রা বর্ণনা করেছেন।   

এদিকে জনপ্রিয় মার্কিন এই সংগীত শিল্পী এক বিবৃতিতে বলেছেন, ‘সমস্ত ভক্তদের ধন্যবাদ যারা আমাকে এবং আমার গল্পকে সমর্থন করেছেন। সবাইকে ভালোবাসি!!!’

বইটি প্রকাশের সময় গ্যালারি বুকস এক বিবৃতিতে জানিয়েছিল, এই স্মৃতিকথা পপ তারকার অবিশ্বাস্য যাত্রা এবং তার শক্তিকে প্রকাশ করেছে। বইটিকে স্বাধীনতা, খ্যাতি, মাতৃত্ব, বেঁচে থাকা, বিশ্বাস ও আশা সম্পর্কে একটি সাহসী এবং আশ্চর্যজনকভাবে চলমান গল্প বলে বর্ণনা করেছে প্রকাশনা সংস্থাটি। 

গত বছর একটি প্রতিবেদনে বলা হয়েছিল, ব্রিটনি স্পিয়ার্সকে তার স্মৃতিকথার জন্য ১ কোটি ৫০ লাখ ডলার দেওয়া হয়েছে।

বইটির প্রকাশকের মতে, এটি যুক্তরাজ্য, কানাডা এবং অস্ট্রেলিয়াতে এক নম্বর বেস্টসেলার হয়ে উঠেছে। বিশ্বব্যাপী দ্য ওম্যান ইন মি এর প্রায় ৩০ লাখ কপি প্রকাশিত হয়েছে। এছাড়াও, গ্যালারি বুকস জানিয়েছে,  মিশেল উইলিয়ামস দ্বারা বর্ণিত অডিওবুকটি প্রতিষ্ঠানটির ইতিহাসে অন্য যেকোনো অডিওবুকের চেয়ে দ্রুত বিক্রি হয়েছে। 

উল্লেখ্য, ব্রিটনি স্পিয়ার্স ছিলেন ১৯৯০এর দশকের শেষের দিকে এবং ২০০০ এর দশকের শুরুর দিকের সবচেয়ে জনপ্রিয় পপ তারকাদের মধ্যে একজন। তার বিখ্যাত গানগুলো হল, ‘বেবি ওয়ান মোর টাইম‘, ‘ওপস! আই ডিড ইট এগেইন’ এবং ‘স্ট্রংগার’। 

সূত্র: কিরকাস